রাজশাহী শহীদ মামুন মাহমুদ স্কুল এন্ড কলেজে সিসিটিভি ক্যামেরার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী শহীদ মামুন মাহমুদ স্কুল এন্ড কলেজে সিসিটিভি ক্যামেরা ও ডিজিটাল সাউন্ড সিস্টেমের উদ্বোধন করা হয়েছে। আজ রোবাবার বেলা ১১টায় এর  উদ্বোধন করেন আরএমপি’র পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম।

এসময় আরো উপস্থিত ছিলেন, আরএমপি’র ডিসি(পিওএম)মুহাম্মদ সাইফুল ইসলাম, কলেজের অধ্যক্ষ গোলাম মাওলা, ডিসি (এস্টেট)সাইফউদ্দিন শাহিন, এসি(ট্রেনিং) শামীমা নাসরিন, সিনিঃ সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলমসহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

শিক্ষার্থীরা আরএমপি কমিশনারকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে স্বাগত জানান।

Image may contain: 9 people, people standing, hat and drink

উদ্বোধন শেষে পুলিশ কমিশনার বিভিন্ন শ্রেণীকক্ষ পরিদর্শন করেন এবং এই শিক্ষা প্রতিষ্ঠানের সভাকক্ষে শিক্ষকবৃন্দদের নিয়ে এক মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় প্রতিষ্ঠানে বিদ্যমান শিক্ষার সার্বিকমান কিভাবে আরো বেশী বৃদ্ধি করা যায় এবং প্রতিষ্ঠানটির চলমান কার্যক্রম আরো বেশী গতিশীল করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

Image may contain: 1 person, sitting and indoor

পুলিশ কমিশনার উপস্থিত শিক্ষক মন্ডলীকে বিষয় ভিত্তিক লেখাপড়ার পাশাপাশি নৈতিক শিক্ষা, ধর্মীয়-সামাজিক-পারিবারিক মূল্যবোধ, প্রযুক্তিগত জ্ঞান, ক্রীড়া চর্চা, সাংস্কৃতিক চর্চা ইত্যাদি বিষয়ে গুরুত্ব দেয়ার জন্য নিদের্শনা প্রদান করেন।

উল্লেখ্য, যে শহীদ মামুন মাহমুদ স্কুল এন্ড কলেজের শ্রেণীকক্ষ ও কলেজ প্রাঙ্গন মিলিয়ে মোট ৩৬টি সিসি ক্যামেরা লাগানো হয়েছে এবং প্রতিটি শ্রেণীকক্ষে ডিজিটাল সাউন্ড সিস্টেম এর সংযোগ দেয়া হয়েছে।

স/অ