রবিবার , ৭ এপ্রিল ২০১৯ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী রেলস্টেশনে পুলিশ কনস্টেবলকে পেটালো দুই রেলকর্মী

Paris
এপ্রিল ৭, ২০১৯ ৫:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী রেলস্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করার সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক সদস্য ও এক টিকিট কালেক্টরের যৌথ হামলায় এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় স্বামীকে রক্ষা করতে গিয়ে দুই রেলকর্মীর হাতে লাঞ্ছিত হয়েছেন পুলিশ সদস্যের স্ত্রীও। আহত পুলিশ কনস্টেবলের নাম শামীম আলী। তিনি ঢাকা পুলিশ সদর দফতরে কর্মরত আছেন।

এ বিষয়ে আহত পুলিশ কনস্টেবল রাজশাহী রেলওয়ে জিআরপি থানায় মৌখিক অভিযোগ করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার সকাল ১০টার দিকে খুলনা যাওয়ার উদ্দেশে রাজশাহী রেলওয়ে স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে স্ত্রীকে নিয়ে অবস্থান করছিলেন পুলিশ সদর দফতরে কর্মরত পুলিশ কনস্টেবল শামীম আলী।

এ সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য শাহীন আলী ও টিকিট কালেক্টর (টিসি) মারুফ হোসেন ঘটনাস্থলে গিয়ে পুলিশ কনস্টেবল শামীম আলীকে প্লাটফরম থেকে বেরিয়ে যেতে বলেন। তখন পুলিশ কনস্টেবল শামীম আলী রাজশাহী থেকে খুলনাগামী দুপুর সোয়া ২টার কপোতাক্ষ আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনের অগ্রিম করা টিকিট তাদের দেখান। এর পরও দুই রেলকর্মী পুলিশ কনস্টেবল শামীম আলীসহ তার স্ত্রীকে স্টেশন থেকে বের হয়ে চলে যেতে বলেন। স্ত্রীকে নিয়ে গেট দিয়ে বের হবার সময় আবারে টিকিট দেখতে চায় ওই দুই রেলকর্মী।এ নিয়ে আপত্তি করলে দুই রেলকর্মীর সঙ্গে পুলিশ কনস্টেবল শামীমের কথা কাটাকাটি শুরু হয়। এ সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য শাহীন ও টিসি মারুফ পুলিশ কনস্টেবল শামীমকে টেনে হিচড়ে টিসি অফিসে নিয়ে গিয়ে বেধড়ক মারপিট শুরু করেন। এসময় স্বামীকে হামলাকারীদের হাত থেকে রক্ষা করতে স্ত্রী এগিয়ে গেলে তাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। মারধরের সময় দুই রেলকর্মী তার কাছে থাকা ২৬ হাজার ৫০০ টাকাও কেড়ে নেন।

এদিকে স্টেশন চত্বরে পুলিশকর্মীর আক্রান্ত হওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান আরএমপির শিরোইল বাস টার্মিনাল ফাঁড়ির ইনচার্জ টি এসআই নাসির উদ্দিন। তিনি স্টেশন মাস্টারের সঙ্গে সাক্ষাৎ করে দুই রেলকর্মীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

পরে রাজশাহী জিআরপি থানার ওসি সাঈদ ইকবাল ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তার জন্য পুলিশ কনস্টেবল শামীম ও তার স্ত্রীকে থানায় নিয়ে গেলে ঐ দুই রেলকর্মীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

রাজশাহী জিআরপি থানার ওসি সাঈদ ইকবাল জানান, তিনি আক্রান্ত পুলিশ কনস্টেবল শামীম আলীর অভিযোগ পেয়েছেন। তদন্ত শুরু করেছেন। দ্রুত আইনি পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

অন্যদিকে ঘটনা সম্পর্কে জানতে চাইলে রাজশাহী রেলওয়ে স্টেশনমাস্টার জাহিদুল ইসলাম জানান, ঘটনাটি দুঃখজনক। ঘটনার সময় তিনি অফিসে ছিলেন। হট্টগোল শুনে তিনি ঘটনা স্থলে গিয়ে ঐ যাত্রীর কাছে খুলনা ভ্রমনের টিকিট দেখে বিষয়টি সমাধান করে অফিসে চলে যান। এরপর টিসি ও নিরাপত্তা প্রহরী মিলে যে ঘটনা ঘটিয়েছে সেটা দুঃখজনক ও অপরাধ বলে জানান।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর