রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৪৪

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য।

রোববার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৯ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ সারোয়ার জাহান ওরফে আরিফ (৩৫) কে ৪১ গ্রাম হেরোইনসহ, শামীম সুলতান (২০) কে ৪০৫ গ্রাম হেরোইনসহ এবং আব্দুল করিম (৪৫) ও জাকির হোসেন ওরফে কুমার (২৪) কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে।
রাজপাড়া থানা পুলিশ আলমগীর (৩০) কে ১২ গ্রাম হেরোইনসহ আটক করে।
চন্দ্রিমা থানা পুলিশ সোহরাব (৪০) কে ৭৫ গ্রাম গাঁজাসহ আটক করে।
মতিহার থানা পুলিশ গোলেজান গোলে (৪৫) কে ১৫ পিস ইয়াবাসহ, আজিমুদ্দিন ওরফে আজিম (২৮) কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে।
কাটাখালি থানা পুলিশ সুমন (৩৫) কে ১৪ পিস ইয়াবাসহ ও জনি (২২) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে।
বেলপুকুর থানা পুলিশ সোহাগ (২১) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ সাগর ইসলাম (২৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।