রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ২৯

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের(আরএমপি) নিয়মিত মাদক বিরোধী অভিযানে ২৯ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। আজ বুধবার আরএমপি’র মুখপাত্র গোলাম রুহুল ‍কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও জানানো হয়,বোয়ালিয়া থানা পুলিশ হাবিবুর রহমান (৩৮)কে ১৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, বিপ্লব হোসেন কাকলী (৪২)কে ১২ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, রোজেল ইসলাম ওরফে সুমন (২৫)কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ লালন(৪১)কে ২৭ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ গাজলুর রহমান (৩৫)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ তোতা(৪৫)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।