রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩৬

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৩৬ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১১ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া থানা পুলিশ আশরাফুল ইসলাম (২০) কে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, আশিক (২৪) কে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, রফিকুল ইসলাম (২৮) কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ সেন্টু (৩৫) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ আক্তার হোসেন ওরফে আসাদুল (৪২) ও মমিনুল ইসলাম (২৫) দ্বয়কে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, চন্দন সরকার ওরফে কালু (২১) কে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রাজু আহমেদ ওরফে মিঠু (৩০) কে ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ গ্রাম হেরোইনসহ আটক করে, জাহেরুল ইসলাম (১৯), সালেনুর বেগম (২৪), জাহেমা বেগম (৪৫), সালোংগীর ডুবারু (৬০) দেরকে ২,৫০০ লিটার চোলাইমদসহ আটক করে ও ডিবি পুলিশ জাসন (২২) কে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

স/স্ব