রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৪৪

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৪৪ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। বুধবার থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ৪ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ৩ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১২ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা সবুজ ওরফে আলামিন (৪১) কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে, সাগর আহম্মেদ (২৫) কে ১১ গ্রাম হেরোইনসহ আটক করে, তুহিন (৩৮) কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ রতন ওরফে কালু (২৬) কে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ হান্নান (৪৫) কে ১০ লিটার তাড়ীসহ আটক করে। এয়ারপোর্ট থানা পুলিশ আবু সাইদ (১৯), মিজান (২৩) ও গিয়াস উদ্দিন (৪৫) দের ১৭০ গ্রাম হেরোইন ও ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পবা থানা পুলিশ আজিজুর রহমান (২৮) কে ১৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ চাঁন মিয়া (৪০) কে ১০০০ মিঃ লিঃ ফেন্সিডিল ও ২০ গ্রাম হেরোইনসহ আটক করে ও ডিবি পুলিশ সাগর আলী (২৩) কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, এখলাস হোসেন (২০) কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

স/স্ব