রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৪৭

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪৭ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ৫ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও জানানো হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ রাশিদুল ওরফে রাসু (১৯)কে ৪ গ্রাম হেরোইনসহ, রিফাত আহম্মেদ ওরফে সরন (২৫) ও নাহিদ হাসান (২২)কে ১১ গ্রাম হেরোইন ও ১৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, উজ্জল হোসেন (৩০)কে ৭ গ্রাম হেরোইন ও ২১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।  রাজপাড়া থানা পুলিশ নুর আলম শেখ রাশেদ (২৮) কে ২৫ গ্রাম গাঁজা ও ২ গ্রাম হেরোইনসহ আটক করে।  মতিহার থানা পুলিশ বাবলু শেখ (৫০)কে ২ গ্রাম হেরোইনসহ, রাজু (২৯)কে ৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে।  কাটাখালী থানা পুলিশ সাইদুর রহমান (৩২)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। পবা থানা পুলিশ সুমন আলী(১৯) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। এয়ারপোর্ট থানা পুলিশ আবু সাঈদ আলী(১৬)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।  কাশিয়াডাঙ্গা থানা পুলিশ নয়ন (২০) ও আশিক হোসেন (২০)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, শরিফুল ইসলাম ওরফে কালু (৪৪)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।  কর্ণহার থানা পুলিশ কায়েস(২৫) ও সাফেদুল(২৪)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।  ডিবি পুলিশ সবুজ (২০)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।