রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৫৫

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৫৫ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১১ জন, রাজপাড়া থানা ১১ জন, চন্দ্রিমা থানা ৮ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ১০ জন ও কর্ণহার থানা ১ জন,
দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী,  ৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও জানানো হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ সাহেব আলী (২১)কে ২৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ হাসানুজ্জামান হাসান (২৪)কে ৫০ গ্রাম গাঁজা ও ২২ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ জীবন ইসলাম ওরফে শান্ত (২০) ও তরিকুল ইসলাম (১৯)কে ১৮৫ গ্রাম গাঁজা সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ  নাদিম হোসেন (৩৭)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ উজ্জল (৪০)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, তরিকুল ইসলাম (২৫)কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। ডিবি পুলিশ জুদুল ইসলাম ওরফে জাহিদ(২৫)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, সজিব হোসেন ওরফে জকি(৩০)কে ১০ গ্রাম হেরোইন ও ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।