রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৩৬

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৩৬ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালী থানা ৪ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ৪ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন,  কর্ণহার থানা ১ জন ও দামকুড়া থানা ১ জনক আটক করে। যার মধ্যে ২০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, বোয়ালিয়া মডেল থানা পুলিশ শরিফুল ইসলাম ওরফে নবেল(৩৫)কে ৩১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, নুরুল ইসলাম ওরফে হাসান(৪৪) কে ৬৭ গ্রাম হেরোইন ও ১০৯ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ আরিফুল ইসলাম ওরফে আরিফ ওরফে আকাশ (৩৫) কে ২৬ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ লিটন ওরফে ডিটল (৪০) কে ১২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ টুটুল (৫০) কে ১ লিটার তরল ফেন্সিডিলসহ, দেলোয়ার হোসেন মিলন (২৫) কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে।এয়ারপোর্ট থানা পুলিশ এমদাদুল হক মিলন (২৫) কে ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।