রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৫১

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট্ ৫১ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদক দ্রব্য। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ৪ জন, শাহমখদুম থানা ২ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৯ জন, কর্নহার থানা ১ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ জাহিদ(২৮)কে ২ গ্রাম হেরোইনসহ,রনি(৩৮)কে ৬ গ্রাম হেরোইনসহ,আলিফ হোসেন অন্তর (১৯),  সোহান (১৯) ও ইয়ামিন(২১)দের ১০.৫০ গ্রাম হেরোইনসহ, এনামুল হক(১৯)কে ১২ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ রেজাউল আলম হারুন(৪০)কে ৩৫ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ সেলিম(৫০)কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মুরশাদ (১৯)কে ৫ গ্রাম হেরোইনসহ, রশিদ মিয়া (৪২)কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ শরিফুল ইসলাম ওরফে শরিফ(৩৫)কে ৯ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ জাহিদুল ইসলাম(৫০)কে ৩ গ্রাম হেরোইনসহ,মতিবর রহমান(৩৫)কে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ তুষার ওরফে কালু(২০)কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ মিঠু(৩০)কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। ডিবি পুলিশ রবিউল ইসলাম(৪৫)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে জানান তিনি।