শনিবার , ২২ মে ২০২১ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

টিকার দ্বিতীয় ডোজ নিয়েও করোনায় আক্রান্ত আ.লীগ নেতা ডাবলু

Paris
মে ২২, ২০২১ ৯:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

টিকার দ্বিতীয় ডোজ নেয়ার ৩৯ দিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। শনিবার নমুনা পরীক্ষার পর চিকিৎসকরা বিষয়টি নিশ্চিত করেছেন।

ডাবলু সরকার নিজেও তার আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, দু’দিন থেকে জ্বর ও শরীর ব্যাথা করায় শুক্রবার চিকিৎসকের পরামর্শে নমুনা দেন। শনিবার (আজ) পরীক্ষার ফলাফলে জানানো হয় তিনি করোনা পজেটিভ। তার শারীরিক অবস্থা ভাল আছে এবং তিনি বাড়িতে আইসোলেশনে আছেন।

এর আগে, গত ১৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল সাড়ে ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর প্রায় শতাধিক নেতাকর্মীদের নিয়ে কোভিড-১৯ এর প্রথম ভ্যাকসিন নেন। পরে গত ১৩ এপ্রিল (মঙ্গলবার) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের টিকাদান কেন্দ্রে কোভিড-১৯ এর ২য় ডোজ টিকা গ্রহণ করেন তিনি।

এদিকে, করোনার প্রথম ঢেউ শুরুর পর ডাবলু সরকার মানুষের মাঝে খাদ্য বিতরণ শুরু করেন। করোনায় জনসচেতনতা বাড়াতে মাস্ক বিতরণসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করেছেন তিনি।

এছাড়া তিনি গরবাসী প্রতি আহ্বান জানিয়ে বলেন, কোনও গুজব ও বিভ্রান্তিতে কর্ণপাত না করে ভ্যাকসিন গ্রহণ করে নিজের পরিবারের, সমাজের সর্বোপরি দেশের সুরক্ষা নিশ্চিত করুন।

স/অ

 

সর্বশেষ - রাজশাহীর খবর