রাজশাহী মহানগরীতে ৪ কেজি গাঁজা, ৬৫ লিটার চোলাই মদ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে পৃথক পৃথক অভিযানে ৪ কেজি গাঁজা ও ৬৫ লিটার চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। বৃহস্পতিবার (১০ মার্চ) রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞিপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গুড়িপাড়া গ্রামের মো. সাজিরুল ইসলামের ছেলে মো. শাওন ইসলাম সুজন (২৩), রাজপাড়া থানার আলীগঞ্জ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে মো. আসাদুল ইসলাম (২৩) ও মো. আশরাফুল ইসলাম (২২)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৯ মার্চ বিকেল ৪ টায় কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মো. মনিরুল ইসলামের তত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ জনাব এসএম মাসুদ পারভেজের নেতৃতে এসআই মো. শাহীনুর ইসলাম ও তার টিম মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গুড়িপাড়া এলাকায় একজন মাদক ব্যবসায়ী তার বাড়ীতে গাঁজা বিক্রয় করছে। এই সংবাদের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম বিকেল সাড়ে ৪ টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মো. শাওন ইসলাম সুজনকে আটক করে। এসময় তার কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার হয়।

অন্যদিকে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের অপর একটি টিম গত ৮ মার্চ দুপুর পৌনে ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা থানার ফেরতাপাড়া রোডে চেকপোস্ট বসিয়ে ব্যাটারি চালিত অটোরিক্সা তল্লাশী করে ৬৫ লিটার চোলাই মদ উদ্ধার করে। এসময় চোলাই মদ বহনের অভিযোগে আসামী মো. আসাদুল ইসলাম ও মো. আশরাফুল ইসলামকে গ্রেফতার করে। গ্রেফতার আসামী আশরাফুলের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে। গ্রেফতারকৃত সকল আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জি/আর