রাজশাহী মহানগরীতে ৪০০ পিস ইয়াবাসহ আটক এক নারী

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়ার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। শনিবার (৯ এপ্রিল) রাত পৌনে ১০টায় রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের (আরএমপি) বোয়ালিয়া মডেল থানার অভিযানে তাকে আটক করা হয়।

আটক মোছা. সম্পা খাতুন (২৫) বোয়ালিয়া মডেল থানার হাদির মোড় বউ বাজার এলাকার মো. আশিকের স্ত্রী ও সম্পার অপরসহযোগী পালিয়ে গেছেন। রবিবার (১০ এপ্রিল) রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল ৯ এপ্রিল রাত সাড়ে ৯টায় উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো. সাজিদ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মো. আবু হায়দার ও তার টিম মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সুলতানাবাদ মহল্লায় দু’জন ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে বলে তারা জানতে পারে। পরে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ঐ টিম রাত পৌনে ১০টায় ঘটনাস্থল থেকে আসামি সম্পা খাতুনকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করলেও তার অপরসহযোগী  পালিয়ে যায়। পলাতক আসামিকে আটক অভিযান অব্যহত রয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জি/আর