রাজশাহী মহানগরীতে হেরোইন ও ইয়াবাসহ আটক এক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১২ টায় চন্দ্রিমা থানার শিরোইল কলোনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ২৭ গ্রাম হেরোইন ও ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম মো. মোহন (২৯)। তিনি কাশিয়াডাঙ্গা থানার বালিয়া গ্রামের বাসিন্দা। রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ঘোড়ামারা বেলদারপাড়ার মৃত হাসান আলী খানের ছেলে। মহানগরীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, এদিন বেলা সাড়ে ১১ টায় চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো. এমরান হোসেনের তত্বাবধানে এসআই মো. সাহাব উদ্দীন-আল-ফারুকের নেতৃত্বে চন্দ্রিমা থানা পুলিশের একটি টিম থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে চন্দ্রিমা থানার শিরোইল কলোনী এলাকায় এক ব্যক্তি হেরোইন ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে। পরে  বেলা পৌনে ১২ টায় অভিযান পরিচালনা করে ঘটনাস্থল হতে আসামী মোহনকে গ্রেপ্তার করে। এসময় আসামীর কাছ থেকে ২৭ গ্রাম হেরোইন ও ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জি/আর