রাজশাহী মহানগরীতে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ১১ টায় নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর মোড়ের বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার ব্যক্তির নাম মো. নাজমুল হক (৪৩)। সে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার নওদাপাড়া মিয়াপাড়া গ্রামের মৃত ওসমান আলীর ছেলে। রোববার (১৩ ফেব্রুয়ারি) পৌনে ৪টায় রাজশাহী মেট্রোপলিট্রন পুুলিশের মিডিয়াসেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তারের দিন রাত ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মো. আরেফিন জুয়েলের তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এসআই মো. শাকিল হুদা জনি ও তার দল মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এসময় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার লক্ষীপুর মোড়ে অবস্থিত লক্ষীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এক ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে তারা জানতে পারে। পরে ডিবি পুলিশের ঐ দল সেখান থেকে আসামী মো. নাজমুল হককে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে মহানগরীর কাটাখালী থানায় মাদকের মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জি/আর