রাজশাহী ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের কমিটি গঠন: আসাদ সভাপতি, সামাদ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এ্যাসোসিয়েশন রাজশাহী শাখার পুনরায় সভাপতি হিসেবে আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সামাদ খান নির্বাচিত হয়েছেন। রবিবার রাতে এ্যাসোসিয়েন কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভা শেষে সর্বসম্মতি ক্রমে তাদের নির্বাচিত করা হয়।

সভায় ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আজীবন সদস্য ও প্রধান উপদেষ্টা মনোনীত করা হয় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য জাবীদ অপুকে।

এ কমিটির অন্যন্য সদস্যরা হলেন, সহসভাপতি শহীদুল ইসলাম দুখু, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ আলী, অর্থ সম্পাদক সামস রুমি, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম তোতা, নির্বাহী সদস্য ফরিদ আক্তার পরাগ, কবির তুহিন ও মিলন শেখ।

এর আগে আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সাধারণ সম্পদক বিগত সময়ের কার্যক্রম তুলে ধরেন। পরে সর্বসম্মতিক্রমে তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

আরইউজের অভিনন্দন:
এদিকে ফটোজার্নালিষ্ট এ্যাসোসিয়েন রাজশাহী শাখার পুনরায় নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। এক বিবৃতিতে আরইউজের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক নবনির্বাচিতদের অভিনন্দন জানান। নেতৃবৃন্দ মনে করেন, ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশন আগামীতে আরো গতিশীল থেকে পেশাগত দায়িত্ব পালনে আরো অগ্রসর হবে।

স/আর