রাজশাহী প্রেসক্লাবের নিউজ রুম সম্প্রসারণ ও সংস্কার কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
শহীদ লেফটেনেন্ট সেলিম মঞ্চ রাজশাহীর সভাপতি প্রকৌশলী শামসুল আলমের আর্থায়নে রাজশাহী প্রেসক্লাবের নিউজ রুম সম্প্রসারণ ও ক্লাব সংস্কারের কাজের উদ্বোধন করা হয়েছে।আজ সোমবার বেলা ১১টায় রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা এই কাজের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

রাজশাহী প্রেসক্লাব ভারপ্রাপ্ত সভাপতি গোলাম সারওয়ার এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার ফোরাম মহানগর সভাপতি শাহজাহান আলী বরজাহান, আশির দশকের স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম ছাত্রনেতা নুরুল ইসলাম হিটলার, রাজশাহী প্রেসক্লাব যুগ্ম-সম্পাদক আসলাম-উদ-দৌলা, সাংবাদিক এসএম আতিক, নূরে ইসলাম মিলন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রেসক্লাবের আজীবন সদস্য বিশিষ্ট কলামিস্ট প্রশান্ত কুমার সাহা বলেন, ১৯৫৪ প্রতিষ্ঠালগ্ন থেকে রাজশাহী প্রেসক্লাবের ভূমিকা প্রতিষ্ঠানটিকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। মানুষের আস্থা, ভালোবাসার প্রতীকে পরিণত হয়েছে। যেমনভাবে মানুষ ভালোবাসে জননেতা আতাউর রহমান-মাদার বখ্শ্ পরিবারকে। আজকে প্রেসক্লাবের কলেবর বৃদ্ধিতে আমরা আনন্দিত। বাধা-বিপত্তিকে পেছনে ফেলে যে অগ্রযাত্রা রচিত হয়েছে তা আগামীতে আরো সাণিত হবে, সমাজকে সমৃদ্ধ করবে।

স/শা