রাজশাহী পুলিশের অভিযানে গ্রেপ্তার ৩০ : মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :   রাজশাহীতে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে । আজ শনিবার সকালে মহানগর পুলিশের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় পুলিশ অভিযান চালিয়ে ৩০ জনকে গ্রেপ্তার করেছে ।

এ সময়  বোয়ালিয়া মডেল থানা ছয়জন, রাজপাড়া থানা তিনজন, চন্দ্রিমা থানা একজন, মতিহার থানা দুই জন, কাটাখালী থানা তিনজন, বেলপুকুর থানা একজন, শাহমখদুম থানা এক জন, এয়ারপোর্ট থানা তিন জন, পবা থানা পাঁচজন, কাশিয়াডাঙ্গা থানা তিনজন, কর্ণহার থানা একজন ও ডিবি পুলিশ একজনকে  গ্রেপ্তার করে।যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জন গ্রেপ্তার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ  মোঃ পারভেজ পায়েল (২২) কে ৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। রাজপাড়া থানা পুলিশ  মোঃ পিয়ারুল ইসলাম (২৫) কে ৫০ গ্রাম গাঁজাসহ , মোঃ মোসাব্বির হাসান হাবিব (১৯) কে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে। বেলপুকুর থানা পুলিশ  শ্রী অজয় মহন্ত (২০) কে ৭ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। দামকুড়া থানা পুলিশ  মোঃ মনির (২৭) কে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে ।  ডিবি পুলিশ  মোঃ রিদয় শিকদার (২৩) কে ৫০ গ্রাম হেরোইন ও ২০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

স/আ.মি