‘রাজশাহী নিউজ টুডে ডটকম’ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:
আজ থেকে ঠিক এক বছর আগে এই দিনে ‘আজকের তারুণ্য আগামীর ভবিষ্যৎ’ শ্লোগানে রাজশাহীতে থেকে যাত্রা শুরু করে অনলাইন নিউজ পোর্টাল ‘রাজশাহী নিউজ টুডে ডটকম’ (Rajshahi News Today)। এরপর থেকে রাজশাহীর ঘটে যাওয়া সব ঘটনাকে উঠিয়ে নিয়ে এসেছে ‘রাজশাহী নিউজ টুডে ডটকম’।

আজ সোমবার(৬ সেপ্টেম্বর) অনলাইন নিউজ পোর্টালটি প্রথম বর্ষ পেরিয়ে ২য় বর্ষে পর্দাপন করে। এ উপলক্ষে বেলা সাড়ে ১১টায় রাজশাহী কলেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পোর্টালটির প্রকাশক ও সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ হবিবুর রহমান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন, ‘মানুষের আস্থা’র জায়গা হচ্ছে গণমাধ্যম। এর মাধ্যমেই সাধারণ মানুষ দেশের সব সংবাদ জানতে পারে। তাই গণমাধ্যম কর্মীদের সঠিক সংবাদ পরিবেশনের মাধ্যমে এই আস্থা ধরে রাখার চেষ্টা চালিয়ে যেতে হবে। রাজশাহী নিউজ টুডে ডটকম অনলাইন নিউজ পোর্টালটি এক বছর আগে রাজশাহী কলেজ অডিটোরিয়াম থেকে যাত্রা শুরু করে। আর যেন সঠিক সংবাদ প্রকাশের মধ্যে দিয়ে এগিয়ে চলেছে সংবাদ মাধ্যমটি। আগামীতে আরো ভাল পর্যায়ে এগিয়ে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।’

রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিটিভির ব্যুরো প্রধান আজিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন- রাজশাহী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আবদুল খালেক, চ্যানেল আইয়ের রাজশাহী ব্যুরো প্রধান ও সিনিয়র সাংবাদিক আবু সালেহ মো. ফাত্তাহ, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি বাংলাদেশ প্রতিদিনের রাজশাহী প্রতিনিধি কাজী শাহেদ, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) সাবেক সভাপতি এনটিভির ব্যুরো প্রধান শ.ম সাজু, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) সাবেক সভাপতি ও রাজশাহী সংবাদের ব্যবস্থাপনা পরিচালক আহসান হাবিব অপু, বিএফইউজের নির্বাহী সদস্য ও যমুনা টেলিভিশনের ক্যামেরা পার্সন জাবিদ অপু, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) সম্পাদক ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের রিপোর্টার মাইনুল হাসান জনি, এটিএন বাংলার ব্যুরো প্রধান সুজাউদ্দিন ছোটন।

এছাড়া উপস্থিত ছিলেন, মাই টিভির রিপোর্টার শাহরিয়ার অন্ত, ইনডিপেনডেন্ট টেলিভিশনের ক্যামেরাপার্সন জাফর ইকবাল লিটন, বিটিভির ক্যামেরাপার্সন শাহরিয়ার শেখ সুমন, রাজশাহী নিউজ টুডের রির্পোটার ফাহিম, কৌশিকসহ প্রমুখ।

স/অ