রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযান আটক ৪৩

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে ৪৩ জনকে আটক করা হয়েছে। গতকাল রোববার দিবাগত রাত থেকে শুরু করে সোমবার ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সোমবার (১৫ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস ও জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখার আলম।

এরমধ্যে রাজশাহী মহানগরীর পুলিশের বোয়ালিয়া মডেল থানা ৩ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১১ জনকে আটক করে।

যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামী ও ৩ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ২১ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অপরদিকে রাজশাহী জেলা পুলিশ অভিযান চালিয়ে ২০ জনকে আটক করেছে। এরমধ্যে জেলার গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ১ জন, মোহনপুর থানা ১ জন, দুর্গাপুর থানা ২ জন, পুঠিয়া থানা ১ জন, চারঘাট মডেল থানা ৩ জন ও বাঘা থানা ৬ জনকে আটক করে।যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৩ জনকে মাদকদ্রব্যসহ ৭ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।