রবিবার , ১৬ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী নগরীতে ডিবির অভিযানে গাঁজা উদ্ধার, গ্রেফতার ২

Paris
জুন ১৬, ২০২৪ ৭:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতার আসামিরা হলো মো. মৃদুল (২৭) ও মো: তানভীর আলম জিতু (২৩)। মৃদুল রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ এলাকার মো: মইফুলের ছেলে ও তানভীর একই থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকার মৃত নূর আলম জনির ছেলে।

রোববার (১৬ জুন) সকাল ১০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় দুই ব্যক্তি গাঁজা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

ওই সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই মো. রবিউল ইসলাম ও তার টিম সকাল সোয়া ১০ টায় রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মৃদুল ও তানভীরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর