রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বিকাল ৪ টায় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।

সভায় আয়-ব্যয়, ২০২০-২১ অর্থ বছরের বাজেট, বিভিন্ন শাখা সমিতি , ক্রীড়া পুঞ্জি ও দলগত খেলায় রেলিগেশন সম্পর্কে বিস্তারিত আলোচনা অক্টোবর, নভেম্বর, ডিসেম্বর-২০ ও জানুয়ারী মাসের আয়-ব্যয়, সংযোজন বিয়োজন করে বিভিন্ন শাখা সমিতি, ক্রীড়া পুঞ্জি অনুমোদন করা হয়।

এছাড়াও দলগত খেলাগুলির মধ্যে ফুটবল, ক্রিকেট , খোখো ও বাস্কেটবল লীগ খেলাগুলি প্রথম পর্যায়ে রেলিগেশন পদ্ধতির আওতায় আনার সিদ্ধান্ত গৃহত হয় যা অচিরেই কার্যকর হবে বলে সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী জানান।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল বলেন, সবকিছুই অনুমোদন করা হল তবে ২০২০-২১ অর্থ বছরের বাজেট সংযোজন সংশোধন করে পরবর্তী সভায় পেশ করার সংশ্লিষ্ট কমিটিকে অনুরোধ জানান।

সভার দারপ্রান্তে খেলাধুলার বৃহত্তর স্বার্থে এই প্রথম সভায় নব-নির্বাচিত যুগ্ম-সম্পাদক(ক্রীড়া) রাসেল জামান সভাপতি ও সাধারন সম্পাদকের হাতে দুই লক্ষ টাকার চেক হস্তান্তর করেন। এভাবে সংগঠকগন সংস্থার খেলাধুলার স্বার্থে অর্থ যোগন দিলে কোন খেলা আয়োজন করতে হিমসিম ও পরাধিন থাকতে হবে না। এভাবে অন্য সংস্থাগুলির সংগঠকগন এগিয়ে আসলে বিভাগ,জেলা ও উপজেলা ক্রীড়া সংস্থাগুলিও পরাধিন থাকবে না।

এ ছাড়াও সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, নির্বাহী সদস্য মোঃ তৌরিদ আল মাসুদ রনি ও মোঃ মামুনুর রশিদ হ্যান্ডবল লীগ পরিচালনার জন্য ২ লক্ষ টাকা এককালীন অনুদান প্রদান করার অঙ্গিকার ব্যক্ত করেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও সহ-সভাপতি মুহাম্মদ শরিফুল হক, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও নবাগত সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার, মোঃ মোস্তাক হোসেন, মোঃ রমজান আলী, অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন,যুগ্ম-সম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ আমান, কোষাধ্যক্ষ মোঃ জিয়া হাসান আজাদ হিমেলসহ ২৬ জন সদস্য উপস্থিত ছিলেন।

স/অ