রাজশাহী জেলা আ.লীগ নেতা মাসুদের অবস্থা সংকটাপন্ন, রামেক হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক ও পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদের অবস্থা সংকটাপন্ন। করোনা আক্রান্ত মাসুদকে উন্নত চিকিৎসার জন্য গতকাল বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য আবুল ফজল।

এর আগে আমি লীগ নেতা আহসানুল হক মাসুদ করোনা পজেটিভ শনাক্ত হন। তবে তার আগ থেকেই তিনি অসুস্থ বোধ করছিলেন। গতকাল বুধবার রাতে সেটি আরও বৃদ্ধি পেলে তাকে জরুরিভিত্তিতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

আ.লীগ নেতা মাসুদ পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকার বাসিন্দা। তিনি রাজশাহী জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। মাসুদের ছোট ভাই জুয়েল জানান, করোনার উপসর্গ নিয়ে আহসান উল হক মাসুদ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করান গত ৩১ আগষ্ট তার নমুনায় করোনা পজেটিভ শনাক্ত হয়। এরপর থেকে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

গত বুধবার হঠাৎ তার শ্বাসকষ্ট শুরু হলে আশংকাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৭ নাম্বার ওয়ার্ডে ভর্তি করা হয়। জুয়েল আরো জানান, বর্তমানে তার অবস্থা আশংকামুক্ত বলে জানিয়েছে চিকিৎসকরা। তাকে ভেন্টিলেটর দিয়ে রাখা হয়েছিলো তবে সকালে তার ভেন্টিলেটর খুলে দেয়া হয়েছে। তিনি দ্রুত তার রোগমুক্তি কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

স/আর