রাজশাহী কিংসের নতুন কোচ ল্যান্স ক্লুজনার

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

সামনের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রাজশাহী কিংসের প্রধান কোচ হিসেবে দেখা যাবে ল্যান্স ক্লুজনারকে। দক্ষিণ আফ্রিকার সাবেক এই অলরাউন্ডারকে নিয়োগ দেওয়ার খবর রাজশাহী কিংস তাদের অফিসিয়াল ফেসবুক পেজে নিশ্চিত করেছে।

বিপিএলের এই ফ্র্যাঞ্চাইজিটির প্রধান কোচের দায়িত্বে ছিলেন ড্যানিয়েল ভেট্টরি। এবারও তার অধীনেই খেলার কথা ছিল রাজশাহী কিংসের। কিন্তু ঘরোয়া টি-টোয়েন্টির এই আসর নভেম্বর থেকে জানুয়ারিতে চলে যাওয়ায় নিউজিল্যান্ডের সাবেক স্পিনার সরে দাঁড়ান প্রধান কোচের পদ থেকে। তার বদলি হিসেবে ক্লুজনারের নাম ঘোষণা করেছে রাজশাহী কিংস।

বৃহস্পতিবার রাতে ফেসবুকে খবরটি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। ক্লুজনারের ছবি পোস্ট করে লিখেছে, ‘ল্যান্স ‘দ্য জুলু’ ক্লুজনারকে সামনের বিপিএলের জন্য প্রধান হিসেবে উপস্থাপন করে রাজশাহী কিংস গর্বিত। নিজের সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার ক্লুজনার তার মারমুখী ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। ব্যাট ও বল হাতে দুর্দান্ত ফিনিশিংয়ের অসম্ভব ক্ষমতা ছিল তার।’

খেলোয়াড়ি জীবনকে বিদায় বলার পর কোচিংয়ে যোগ দিয়েছেন তিনি অনেক আগেই। দক্ষিণ আফ্রিকান ঘরোয়া দল ডলফিনের কোচ হিসেবেও কাজ করেছেন ক্লুজনার।