রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

নিজস্ব প্রতিবেদক:
“নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি,সুস্থ থাকি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী কলেজে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান-২০১৬ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় এ কর্মসূচীর আয়োজন করে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে করা হয়।

 

এ কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা ড. সৈয়দ আলী আহসান, আজমত আলী রকি।

 

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শেখ রহমত উল্লাহ, সাধারন সম্পাদক কাওসার হাবিব, অর্থ সম্পাদক শফিক আজম, দপ্তর সম্পাদক আসলাম উদ্দিন, প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক রাকিবুল হাসান, নির্বাহী সদস্য ওমর ফারুক, সদস্য শামসুননাহার সুইটি, ফারিহা রহমান আন্নি, ঈষিতা পারভীন প্রমূখ।

unnamed
আরও উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সহযোগী সদস্য মামুনুর রশিদ, মিম ওবাইদুল্লাহ, বাসির ফুয়াদ, সিদ্দিকুর রহমান, রাকিবুল ইসলাম, বাবর আলী, হবিবা খাতুন, মরিয়ম খাতুন, আসাদুজ্জামান নূর, তানজিহা সুলতানা প্রমূখ।

 

এ সময় আরসিআরইউ এর উপদেষ্টা ড. সৈয়দ আলী আহসান বলেন, কলেজের যে আঙ্গিনায় আমরা প্রতিনিয়ত আসি সে আঙ্গিনাটা পরিষ্কার করা আমাদেরই দায়িত্ব। রাজশাহী কলেজে অনেক সংগঠন আছে। আজ আমরা এ আঙ্গিনা পরিষ্কার করলাম। কাল যদি অন্য কোন সংগঠন বা ক্লাসের কেউ তাদের ক্লাসরুমটা পরিচ্ছন্ন রাখতে সচেতন হয় তাহলে আমাদের ক্যাম্পাসের সৌন্দর্য আরও বৃদ্ধি পাবে। আমাদের প্রত্যেকের উচিত নিজ নিজ জায়গা থেকে কলেজের সৌন্দর্য বর্ধনে এগিয়ে আসার চেষ্টা করা।

স/শ