রাজশাহী কলেজ কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি কালাম, সম্পাদক ইমন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণির মাস্টাররোল কর্মচারী কল্যাণ সমিতির নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে আবুল কালাম আজাদ সভাপতি ও এহসানুল কবির ইমনকে সাধারণ সম্পাদক করা হয়।

বৃহস্পতিবার এক মতবিনিময় ও জরুরি সভায় ৪৭ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন প্রদান করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

সিনিয়র সহ-সভাপতি সাদাইন আহমেদ, সহ-সভাপতি আব্দুল মোতালেব ও বদিউজ্জামান নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক মিলন আলী, শাহিন, নাজমুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রনি, কোষাধ্যক্ষ আসাদুল ইসলাম, সহ-কোষাধ্যক্ষ সামসুল হক, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক, আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক মুর্শিদ আলম, উপ-প্রচার সম্পাদক সাইফুল ও সোলেমান, আইন বিষয়ক সম্পাদক রাকিবুল আজাদ (রনি), শিক্ষা বিষয়ক সম্পাদক আবু রায়হান সিদ্দিক, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হানিফ মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান (সোহেল), উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাওসার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাসুদ রানা ডলার (কাওসার), মহিলা বিষয়ক সম্পাদক রহিমা, ক্রীড়া বিষয়ক সম্পাদক তুষার, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক সাদেকুল ইসলাম শিপলু রশিদ, পরিচ্ছন্নতা বিষয়ক সম্পাদক অজয়, সদস্যসোহেল,বিশাল, লাবু , রাজু আসিফ রাজনবাবলুলিটন শাকিল পিন্টু সানিউল কবীর, মাসুদ, রবি, বাবু, নওশাদ, আবির মাহ্ফুজ।

একই সাথে আবু জাফর আলীকে এই কমিটির প্রধান উপদেষ্টা এবং আলফাজ উদ্দীন, আমজাদ হোসেন আসাদ আলী, আজিজুর রহমান (মুরাদ), আতিকুর রহমান এজাজকে উপদেষ্টা করা হয়।

উক্ত কমিটিকে অনুমোদন দেয়ায় রাজশাহী কলেজ অধ্যক্ষকে সমিতির পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানানো হয়।