রাজশাহী কলেজে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যম্পিয়ন ব্যবস্থাপনা বিভাগ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী কলেজে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যম্পিয়ন হয়ে শেষ হাসিটা হাসলো ব্যবস্থাপনা বিভাগ। মঙ্গলবার বেলা ১১টায় কলেজ মাঠে ফাইনাল খেলার মাধ্যমে পর্দা নামে আন্তঃবিভাগ এই ফুটবল প্রতিযোগিতার।

ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয় ব্যবস্থাপনা বিভাগ বনাম ইসলামেরইতিহাস ও সংস্কৃতি বিভাগের মধ্যে। খেলায় নির্ধারিত পঞ্চাশ মিনিটে দুই দলই গোল শূন্য ড্র করে মাঠ ছাড়ে। পরবর্তিতে ট্রাইবেগারের মাধ্যমে ৩-২ গোলে জয়লাভ করে ব্যবস্থাপনা বিভাগ। এতে করে দ্বিতীয় বারের মতো চ্যম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ব্যবস্থাপনা বিভাগ।

ব্যবস্থাপনা বিভাগের কোচ সহকারী অধ্যাপক আব্দুর রাজ্জাক ও প্রভাষক আব্দুল্লাহ আল মামুন বলেন, খেলোয়াড়দের নৈপুণ্যতায় আমরা চ্যম্পিয়ন হয়েছি। এতে আমাদের উৎসাহ উদ্দীপনা কমতি ছিলনা । খেলোয়াড়দের যেভাবে অনুপ্রানিত করা যায় তা আমরা করেছি। দ্বিতীয় বারের মতো আমরা চ্যাম্পিয়ন হয়ে ভবিষতেও চ্যম্পিয়ন হওয়ার আশা প্রকাশ করেন তারা।


ফাইনাল খেলায় রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় বিশেষ অতিথিছিলেন নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এছাড়াও কলেজের উপাধ্যক্ষ প্রফেসরআল-ফারুক চৌধুরীসহ সকল বিভাগে শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলা শেষে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রাজশাহী কলেজ শুধু পড়াশোনায় নয় অন্যান্য কো-কারিকুলাম এ্যাকটিভিটিজেও এগিয়েছে। রাজশাহী কলেজে যে ফুটবল খেলা হচ্ছে এতে করে ফুটবলের হারানো ঐতিহ্য ফিরে পাবে বলেও মনে করেন তিনি। সেই সাথে রাজশাহীতে আধুনিক ফুটবল একাডেমি প্রতিষ্ঠার আশাবাদ ব্যক্ত করেন প্রধান অতিথি।
স/শ