রাজশাহী কলেজিয়েট স্কুল বর্ষপূর্তি উদযাপনের প্রস্তুতি সভা শুক্রবার

নিজস্ব প্রতিবেদক:

দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রাজশাহী কলেজিয়েট স্কুলের ১৯০ বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন সফল করে তোলার লক্ষে আগামী শুক্রবার এক আলোজনা সভার আয়োজন করা হয়েছে।

বর্ষপূর্তি উদযাপন পরিষদের আহবায়ক বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক ড. নূরজাহান বেগম স্বাক্ষরিত পত্র মারফর এই আলোচনা সভার আহ্বান করেন।

রাজশাহী কলেজিয়েট স্কুল এলামনাই এসোসিয়েশনের সভাপতি বরাবর দেয়া পত্রে ১৯০ বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন উপলক্ষে আলোচনা প্রসঙ্গ বিষয় উল্লেখ করে ড. নূরজাহান বেগম বলেন, ঐতিহ্যবাহী রাজশাহী কলেজিয়েট স্কুলের ১৯০ বর্ষপূর্তি অনুষ্ঠানের নিবন্ধন ইতোমধ্যেই সাড়ে তিন হাজার ছাড়িয়েছে। বর্ষপূতি অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করতে কলেজিয়েট স্কুলের প্রাক্তন ছাত্রদের স্বনামধন্য প্রতিষ্ঠান ‘রাজশাহী কলেজিয়েট স্কুল এলামনাই এসোসিয়েশন’ এর সম্মানিত সকল সদস্যবৃন্দ ও অত্র বিদ্যালয়ের সকল বয়োজৈষ্ঠ্য প্রাক্তন শিক্ষার্থীগণকে আগামী ৯ই নভেম্বর, ২০১৮ ইং তারখ, রোজ শুক্রবার বেলা চার’টায় বিদ্যালয়ের সভাকক্ষে আমন্ত্রন জানানো হয়েছে।

এদিকে রাজশাহী কলেজিয়েট স্কুলের ১৯০ বর্ষপূর্তিতে অংশগ্রহনের জন্য রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি করা হয়েছে। আগামী ১৫ই নভেম্বর পর্যন্ত এই রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে।

গত ৩১শে অক্টোবর সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গণে অবস্থিত ১৯০ বর্ষপূতি উদযাপন কিমিটির অস্থায়ী কার্যালয়ে পরিচালনা পর্ষদের সভায় এই সিন্ধান্ত নেয়া হয়।

এদিকে শুক্রবার ব্যতীত অন্যান্য দিন বেলা ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত বিদ্যালয়ে অবস্থিত উদযাপন কমিটির অস্থায়ী কার্যালয়ে উপস্থিত হয়ে রেজিস্ট্রেশন করা যাবে। পাশাপাশি রেজিস্ট্রেশনের জন্য অন-লাইন (www.rcs.edu.bd/190) কার্যক্রমও খোলা থাকছে।

স/অ