সড়ক দূর্ঘটনায় রাজশাহী আইনজীবী সমিতির সভাপতির মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী আইনজীবী  সমিতির সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। বৃহস্পতিবার বেলা ৩টায় রাজশাহী  মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ তে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে রাজশাহী আইনজীবী ও বিচারকদের মধ্যে এক শোকাবহ পরিবেশ তৈরি হয়েছে।

এডভোকেট মোজাম্মেল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য এডবোকেট ইয়াহিয়া। রাজশাহী আইনজীবী সমিতির সিনিয়র সহসভাপতি এডভোকেট মিজানুর রহমান, সাধারণ সম্পাদক এডভোকেট পারভেজ তৌফিক জাহেদীসহ বার সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

রাজশাহী আইনজীবি সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য এডভোকেট মোঃসেকেন্দার আলী জানান, গত ২৯ নভেম্বর বিকেল ৫টার দিকে আলহাজ্ব মোজাম্মেল হক রাজশাহী সাহেব বাজার জামাল সুপার  মার্কেটের সামনে  তার নিজ গাড়ী থেমে দাড়ান এ সময় দ্রুতগামী এক মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দিয়ে চলে গেলে তিনি মাটিতে পড়ে যান। এ সময় তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তার মাথায়  গুরুতর আঘাত লাগায় অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়। তার শরিরের অবস্তার অবনতি ঘটলে আেইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। শুক্রবার সকাল ১০ টায় নগরীর টিকাপাড়া গোরস্থানে এই আইনজীবীর জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।

জেএ/এফ/-এস/আরইউ