রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেলের অধ্যক্ষকে হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

এক ডাক্তারের বিরুদ্ধে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের অধ্যক্ষকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। সোমবার (১ মার্চ)  ডা. মো. মহিবুল হাসান নামের এই চিকিৎসক মেডিকেল কলেজের অভ্যন্তরে প্রবেশ করে এমন হুমকি দেয় বলে অভিযোগ সূত্রে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোমবার ডা. মো.মহিবুল হাসান বেশকিছু লোকজন নিয়ে অবৈধভাবে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ প্রবেশ করেন। এর পর তিনি অধ্যক্ষকে বিভিন্ন ধরণের হুমকি-ধামকি প্রদান করেন। ডা. মহিবুল হাসানের নেতৃত্বে বহিরাগতরা ডিপার্টমেন্টে জোর-জবরদস্তিভাবে প্রবেশ করে কলেজে বিশৃংখলা ঘটানোর উদ্দ্যেশে আলোচনার পরিকল্পনা করে। এছাড়াও সংবাদ সম্মেলনের নামে জোর করে কলেজের কনফারেন্স কক্ষে প্রবেশ করার চেষ্টা করলে পুলিশের উপস্থিতিতে তারা ব্যর্থ হন।

উল্লেখ্য,  গত ২৬ ফেব্রুয়ারি সার্জারী বিভাগের প্রফেসর ডা.  মহিবুল হাসানের চাকুরির মেয়াদ শেষ হয়। এই বিষয়ে তাকে অবহিত করা হলে তিনি অধ্যক্ষের সাথে মারমুখি আচরণ করেন ও তার চাকুরির মেয়াদ বৃদ্ধির জন্য চাপ প্রয়োগ করেন। এ ব্যাপারে অধ্যক্ষ তাকে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যানের সাথে যোগাযোগ করতে বললে তিনি অধ্যক্ষের উপর ক্ষিপ্ত হয়ে উঠেন এবং তাকে কলেজে আসতে নিষেধ করেন। এসময় তাকে দেখে নেবেন বলে হুমকি প্রদান করেন।

স/জে