রাজশাহীর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পেল সম্মাননা

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু কে। পরিবেশ রক্ষায় বিশেষ অবদান রাখায় ব্যালকনি পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১০টায় হর্টিকালচার সেন্টার রাজশাহী এর সভাকক্ষে দি হাঙ্গার প্রজেক্ট এর ব্যালকনী প্রকল্প এর আয়োজনে। ছাদ বাগান পদ্ধতি ও পরিচর্যা বিসয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু। অনুষ্ঠানে কাউন্সিলর কামরুকে পরিবেশ রক্ষায় বিশেষ অবদান রাখায় ব্যালকনির পক্ষথেকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

রাসিকের ৫নম্বর ওয়ার্ডে হাঙ্গার প্রজেক্ট এর সকল প্রকল্প সমূহ শতভাগ সফলতা অর্জন করে কাউন্সিলর কামরুর সহযোগীতায়। বর্তমানে ব্যালকনি ৫নম্বর ওয়ার্ডে বৃক্ষরোপন কার্যক্রম পরিচালনা করছে।

দিনব্যাপি এই প্রশিক্ষণে উপস্থিত থেকে, ছাদ বাগানের বিভিন্ন পদ্ধতি এবং পরিচর্যা বিষয়ে উদ্যানতত্ববিদ অহেদুর রহমান ও কাজী ইফফাত তামান্না, উপ সহকারী উদ্যান কর্মকর্তা আব্দুর গণি সরকার (অবঃ) ও গওহারুল ইসরলাম, দি হাঙ্গার প্রজেক্ট রাজশাহী রিজিওনাল কো-অর্ডিনেটর মিজানুর রহমান মিজান, ইয়ুথ মোবিলাইজেশন অফিসার মাসুম রাসেল, ব্যালকোনী সম্বন্ময়ক নুরে ফজিলাতুন নেসা প্রমুখ।

স/আ