মঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩ | ১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীর ১২৫তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করলেন শামীম আহমেদ

Paris
এপ্রিল ৪, ২০২৩ ১:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছেন উপসচিব শামীম আহমেদ। এর মাধ্যমে তিনি রাজশাহী জেলার ১২৫তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করলেন। মঙ্গলবার (৪ এপ্রিল) সকালে বিদায়ী জেলা প্রশাসক আব্দুল জলিল এঁর কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

এসময় নবাগত জেলা প্রশাসক শামীম আহমেদকে জেলা প্রশাসনের উদ্যোগে প্রকাশিত মুজিববর্ষে আশ্রয়ণ প্রকল্প-২ বিষয়ে বিশেষ প্রকাশনা “বদলে যাওয়ার গল্প” হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রশাসন কার্যালয়ের স্থানীয় সরকারের উপপরিচালক শাহানা আখতার জাহানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এডিএম সাবিহা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মারীয়া পেরেরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী সহ জেলা সকল উপজেলা প্রশাসনের ইউএনও, এসিল্যান্ড এবং জেলা প্রশাসন কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

এর আগে, রোববার (১২ মার্চ) এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করে রাজশাহী জেলা প্রশাসকের দায়িত্ব থাকা আব্দুল জলিলকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের (ইআরডি) উপসচিব এবং নাটোর জেলা প্রশাসককে রাজশাহী জেলা প্রশাসক হিসেবে নিয়োগের আদেশ দেওয়া হয়।

উল্লেখ্য, বিসিএস প্রশাসনের ২৪তম ব্যাচের কর্মকর্তা শামীম আহমেদ এর আগে নাটোরের জেলা প্রশাসক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে অত্যন্ত নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করছেন।

সর্বশেষ - রাজশাহীর খবর