বৃহস্পতিবার , ১৬ এপ্রিল ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীর মোহনপুরে নারীসহ বিভাগের ৫ রোগী করোনা পজেটিভ

Paris
এপ্রিল ১৬, ২০২০ ৭:২৩ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর মোহনপুরে এক নারীসহ বিভাগের ৫ রোগী করোনা পজেটিভ বলে নিশ্চিত হওয়া গেছে। বৃহস্পতিবার রাজশাহী মেডিক্যাল কলেজ ল্যাবে সর্বমোট ৮৪টি নমুনা পরীক্ষা করে ৫ জনের পজেটিভ পাওয়া যায় বলে নিশ্চিত হওয়া গেছে।

রাজশাহী মেডিক্যাল কলেজের একটি সূত্র নিশ্চিত করেছে, করোনা আক্রান্ত মোহনপুরের ওই নারীর বয়স ২৪ বছর। তার বাড়ি এরই মধ্যে লকডাউন করতে বলা হয়েছে প্রশাসনকে। মোহনপুর কেশরহাট পৌরসভার হরিদাগাছী গ্রামে নারায়নগন্জ ফেরত ওই নারী গত কয়েকদিন আগে বাড়িতে আসেন। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন।

এছাড়াও বিভাগের আট জেজলার মধ্যে পাবনায় একজন, বগুড়ায় একজন এবং জয়পুরহাটে দুইজন ব্যক্তির শরীরে করোনা সংক্রমণ হয়েছে বলে নমুনায় ধরা পড়েছে। বগুড়ার আক্রান্ত ব্যক্তির বয়স ২৯ বছর, জয়পুরহাটের আক্রান্ত দুই ব্যক্তির বয়স ৪৭ ও ৪২ বছর এবং পাবনার ব্যক্তির বয়স ৩২ বছর।

রাজশাহী ছাড়া এই তিনটি জেলায় প্রথম করোনা সংক্রান্ত প্রথম রোগীর সন্ধান পওয়া গেলো। এর আগে বগুড়া হাসপাতাল থেকে পাঠানো এক রোগীর করোনা পজেটিভ পাওয়া গেলেও সেই রোগীর বাড়ি রংপুরে। ফলে এই প্রথমে বগুড়াতে করোনা আক্রান্ত রোগী পাওয়া গেলো।

এদিকে এখন পর্যন্ত রাজশাহীতে মোট চারজন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেলো। এর আগে পুঠিয়ায় দু’জন এবং বাগমারায় একজনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়। হত রবিবার থেকে মঙ্গলবির পর পর তিন দিন ওই তিনজনের করোনা পজেটিভ ধরা পড়ে। তবে বুধবার রাজশাহী বিভাগে কারও শরীরেই করোনা পজেটিভ পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার আবারও এক রোগীকে করনা শনাক্ত করা হলো।

স/আর

 

সর্বশেষ - রাজশাহীর খবর