রাজশাহীর মানুষ শহরের পরিচ্ছন্নতা ও প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ সোহেল তাজ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মানুষ, শহরের পরিস্কার-পরিচ্ছন্নতা ও প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন জাতীয় চার নেতার অন্যতম শহীদ তাজউদ্দীন আহমদ এর পুত্র সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

আজ বুধবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হটলাইন কমান্ডো নামে একটি পেজে রাজশাহীর কয়েকটি ছবিসহ একটি পোস্ট দেন সোহেল তাজ।

পোস্টে তিনি উল্লেখ করেন, ‘অসাধারণ রাজশাহী ! রাজশাহীর মানুষ, শহরের পরিষ্কার পরিচ্ছন্নতা, প্রাকৃতিক সুন্দর্য আমাকে মুগ্ধ করেছে! আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি আমাদের মহান মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী জাতীয় চার নেতার মধ্যে অন্যতম এ এইচ এম কামরুজ্জামানকে যিনি জন্ম গ্রহণ করেছিলেন এই অপূর্ব রাজশাহীতে।’

এর আগে, গতকাল মঙ্গলবার বিমান যোগে রাজশাহীতে আসেন সোহেল তাজ ও হটলাইন কমান্ডো টিম।

Image may contain: 4 people, people smiling

উল্লেখ্য, সামাজিক বিভিন্ন সমস্যা তুলে ধরা এবং সুস্বাস্থ্যের প্রতি নজর দিতে মানুষকে সচেতন করতে একটি টেলিভিশন শো নিয়ে কাজ করছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের ছেলে সোহেল তাজ ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ছিলেন। অবশ্য মেয়াদ শেষ হওয়ার আগেই তিনি পদত্যাগ করেন এবং রাজনীতি থেকে দূরে সরে যান। এরপর দেশের মানুসের জন্য তিনি লাইফস্টাইল–বিষয়ক  ‘হটলাইন কমান্ডো’ নামে এই রিয়্যালিটি শো শুরু করেন। যেখানে বিভিন্ন সামাজিক সমস্যা চিহ্নিত করতে এবং জনস্বাস্থ্যের প্রতি নজর দিতে মানুষকে সচেতন করা হয়।

এদিকে,  বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সন্তান রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন পরিস্কার-পরিচ্ছন্নতায় দেশসেরা রাজশাহী সিটি কর্পোরেশন। এর আগে বায়ু দূষণ কমানোয় বিশ্বের সেরা শহরে পরিণত হয় রাজশাহী।

রাজশাহীতে আগমনকারী দেশি-বিদেশি সকল অতিথিই নগরীর পরিস্কার-পরিচ্ছন্নতার ভূয়সী প্রশংসা করেন।