রাজশাহীর মাদক সম্রাজ্ঞী বুলবুলি পুলিশের জালে

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর মাদক সম্রাজ্ঞী বলে খ্যাত বুলবুলি বেগম(৫১)কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বুধবার নগরীর আইডি বাগানপাড়া এলাকার তার বসত বাড়ী  থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত বুলবুলি বেগম(৫১) রাজপাড়া থানাধীণ লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকার মৃত মাহাবুল শেখ এর স্ত্রী।

আজ বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূলে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গতকাল ১৪ এপ্রিল বিকেল সাড়ে ৫টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মাদক মামলার পলাতক আসামী মাদক সম্রাজ্ঞী বুলবুলি বেগম গ্রেফতার করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে বাংলা ও চোলাইমদ ব্যবসায়ী ডিকে বসাক সহ আরো অন্যান্য মদ ব্যবসায়ীদের নিকট হতে বাংলা ও চোলাইমদ ক্রয় করে শক্তিশালী মাদকের নেটওয়ার্ক তৈরি করে মহানগরীর বিভিন্ন স্থানে বিক্রয়ের মাধ্যমে ব্যবসা করে আসছিলো। তার নামে মহানগরীর বিভিন্ন থানায় ১২ টি মাদক মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল ২০২১ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ আইডি বাগান এলাকায় অভিযান পরিচালনা করে ১০২ লিটার চোলাইমদ উদ্ধার করে। ঐ সময় মাদক সম্রাজ্ঞী বুলবুলি বেগম (৫১) পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।

গ্রেফতারকৃতকে পূর্বের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও এতে জানানো হয়।

স/অ