রাজশাহীর নতুন ৮ থানার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক:
যাত্রা শুরু করলো রাজশাহী মহানগর পুলিশের নতুন আটটি থানা। বৃহস্পতিবার (১ মার্চ) থেকে নবগঠিত ৮টি থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

থানাগুলো হলো- (১) চন্দ্রিমা থানা, (২) পবা থানা, (৩) দামকুড়া থানা, (৪) কর্ণহার থানা, (৫) কাটাখালি থানা, (৬) বেলপুকুর থানা, (৭) এয়ারপোর্ট থানা ও (৮) কাশিয়াডাঙ্গা থানা।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুরু করে আরএমপির উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ আমির জাফর পর্যায়ক্রমে নবগঠিত কাশিয়াডাঙ্গা থানা, দামকুড়া থানা, কর্ণহার থানা ও চন্দ্রিমা থানায় উপস্থিত থেকে এসব থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেন।


এছাড়া আরএমপির উপ-পুলিশ কমিশনার (মতিহার) মোঃ সাজিদ হোসেন নবগঠিত বেলপুকুর থানা, কাটাখালি থানা ও এয়ারপোর্ট থানায় উপস্থিত থেকে এসব থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেন।

আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ সুজায়েত ইসলাম বিকাল সাড়ে ৪ টায় নবগঠিত পবা থানায় উপস্থিত থেকে এ থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেন।

নবগঠিত থানাসমূহের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করার সময় স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বর্তমানে আরএমপির থানার সংখ্যা হলো ১২টি এবং আরএমপি আয়তন বেড়ে দাঁড়ালো আনুমানিক ৯০০ বর্গকিলোমিটার। আগে আয়তন ছিল ২০৩ বর্গকিলোমিটার। ১৯৯২ সালের ১ জুলাই আরএমপির যাত্রা শুরু হয়।
স/শ