দুর্গাপুরে ৬ বছরের শিশু ধর্ষণের শিকার, অভিযুক্ত যুবক আটক

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের পাঁচুবাড়ী গ্রামের ভুক্তভোগী শিশুর বাড়িতেই এই ঘটনা ঘটে। পরে অভিযুক্ত যুবককে স্থানীয় হাতেনাতে আটক করে দুর্গাপুর থানা পুলিশের নিকট সোপর্দ করে।

ভুক্তভোগী শিশুটির চাচা জানান, নাদিম তাদের বাড়িতে জমি চাষ করা পাওয়ার ট্রিলারের চালক ছিলেন। এ কারণে সে তাদের বাড়িতেই থাকতেন। রবিবার দুপুর ১২টার দিকে বাড়ির লোকজন ধানমাড়াইয়ের কাজ করছিলেন। এই সুযোগে অভিযুক্ত নাদিম তার ভাতিজিকে ঘরে নিয়ে গিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় শিশুটির রক্তপাত শুরু হলে অভিযুক্ত নাদিম দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে পাড়া-প্রতিবেশী তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, ‘পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। সে পালানোর চেষ্টা করছিলো। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশ তাকে আটক করে। বর্তমানে অভিযুক্ত যুবক থানা হেফাজতে রয়েছে। আর ভুক্তভোগী শিশুকে উদ্ধার করে রাজমাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়েছে।’ রাত সোয়া ৮টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় থানায় একটি ধর্ষণ মামলা দায়েরের প্রক্রিয়া চলছিলো বলে জানান ওসি।

তিনি আরও বলেন, ‘ভুক্তভোগী শিশুটির বাবা বাদি হয়ে মামলাটি দায়ের করবেন। পরে মামলা দায়েরের পর অভিযুক্ত যুবককে ওই মামলা গ্রেপ্তার দেখিয়ে রাজশাহী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (দুর্গাপুর) মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।’ ধর্ষণের ঘটনার বেশ কিছু আলামতও সংগ্রহ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এএইচ/এস