রাজশাহীর আলোচিত কিশোর সনি হত্যা মামলার এক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁ এলাকায় কিশোর সনি হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। গত ৪ জুলাই দিবাগত রাত ২টায়  আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশের অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. আনিম ওরফে আনিন ইসলাম (২২)। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার মিরের চক সাধুর মোড়ের মো. আকবর আলীর ছেলে। বর্তমানে সে বালিয়া পুকুরের বাসিন্দা।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, মামলার পর পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের সার্বিক দিকনির্দেশনায় ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো. সাজিদ হোসেনের তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম আসামিদের অবস্থান শনাক্ত করে গ্রেফতারে অভিযানে নামেন।

পরবর্তীতে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মো. মোতালেব হোসেন ও তার টিম গতকাল দিবাগত রাত ১টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বালিয়া পুকুর ভাড়া বাড়ি হতে আসামি আনিমকে গ্রেফতার করে। এছাড়াও অন্য আসাসিদের ধরতে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে বলে জানা গেছে।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর দড়ি খরবোনার রফিকুল ইসলাম পাখির ছেলে সনিকে (১৭) গত ৩ জুলাই  সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে ফেরার পথে দুর্বৃত্তরা জখম করে হত্যা করেন।

জি/আর