মঙ্গলবার , ৩০ আগস্ট ২০১৬ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ৯ মাদকসেবীর কারাদণ্ড

Paris
আগস্ট ৩০, ২০১৬ ৬:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯ মাদকসেবীকে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর গুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৯ মাদকসেবীকে আটক করে র‌্যাব। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব সমর কুমার পাল তাদের প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন, মহানগরীর গুড়িপাড়া এলাকার চাঁন মিয়ার ছেলে জনি (২২) ও একই এলাকার মৃত মোসলেম ফকিরের ছেলে রফিকুল ইসলাম (৩৫), আসাম কলোনি এলাকার মৃত হক ইসলামের ছেলে গোলাম মোস্তফা (৫০), দাশপুকুর এলাকার মৃত কছিম উদ্দিনের ছেলে  কামরুল ইসলাম (৪৫), নামো ভদ্রা এলাকার আব্দুল মজিদের ছেলে মারুফ হোসেন (২৪), কয়েরদাড়া এলাকার সালাউদ্দিনের ছেলে রেজাউল করিম (৩০), জেলার পবা উপজেলার শিশাপাড়া এলাকার আবুবক্করের ছেলে সোনারুল ইসলাম (৩৩), গোদাগাড়ী উপজেলার চব্বিশনগর এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে সানোয়ার হোসেন (৪০) এবং নাটোরের বাগাতিপাড়া উপজেলার তালতলা গ্রামের মৃত বাদশা মোল্লার ছেলে আরিফুল ইসলাম (১৯)।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রাজপাড়া থানার গুড়িপাড়া এলাকায় স্কোয়াড্রন লীডার কেবিএম মোবাশ্বের রহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট সমর কুমার পাল সমন্বয়ে ভ্রাম্যমান আদালত গঠন করা হয়। র‌্যাবের অপারেশন দলটি সেখানে অভিযান চালিয়ে মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে তাদের আটক করে।

 

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে মাদক সেবন করার অপরাধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২৬ ধারা মোতাবেক আটককৃত আসামীদের প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে দণ্ডপ্রাপ্তদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।
স/অ

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর