রাজশাহীতে ৫৩ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ৫৩ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (২০ জুলাই) দিবাগত রাত সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মতিহার থানার চর-শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।  বুধবার (২০ জুলাই) রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. সাব্বির আহমেদ নাহিদ (২৮)। সে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার শ্যামপুর থান্দার পাড়ার মো. সাজ্জাদ হোসেনের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়- মঙ্গলবার দিবাগত রাতে মহানগর ডিবি পুলিশের  উপ-কমিশনার মো. আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধানে এসআই মো. রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে অভিযানে নামে। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে মতিহার থানার চর-শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে আসামি সাব্বির আহমেদ নাহিদকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর আসামি মুক্তার হোসেন কৌশলে পালিয়ে যায়। অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর কাছ থেকে ২৫ বোতল ও পলাতক মাদক ব্যবসায়ীর ফেলে যাওয়া ২৮ বোতল-সহ ৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। গেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এএইচ/এস