শনিবার , ২৫ নভেম্বর ২০২৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ২৮ দিনে বিএনপির গ্রেপ্তার ১৩শ’ নেতাকর্মী

Paris
নভেম্বর ২৫, ২০২৩ ১:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে ২৮ অক্টোবরের পর থেকে ১৩শ’ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি নেতৃবৃন্দ। রাজশাহী জেলা ও নগরীর বিভিন্ন থানায় নতুন ও পুরনো মিলিয়ে ৪০ টি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

শনিবার বেলা ১১টায় সংবাদ সম্মেলন করে এতথ্য তুলে ধরেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। সংবাদ সম্মেলনে বিএনপি নেতাকর্মীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি জানানো হয়।

মিজানুর রহমান মিনু বলেন, রাজশাহী মহানগর ও জেলা শান্তির নগরী। বিএনপি গণতান্ত্রিকভাবে আন্দোলন করে। কোন নেতাকর্মীকে গ্রেপ্তার না করে এবং ভুয়া মিথ্যা ও বানোয়াট মামলা প্রদান না করে। আমরা রাজশাহী মহানগর ও জেলার গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবি করছি এবং একই সাথে সকলের মামলা প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি। আমরা আশা করি সরকারের সু-বুদ্ধির উদয় হবে। দেশের গণতন্ত্র পতিষ্ঠায় ভোটাধিকার প্রোয়গ, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ, হত্যা, গুম, খুন, নির্যাতন নিপিরন বন্ধকরে জনগণের দায়ীর মুখে পদত্যাগ করে দেশে শান্তি ফিরিয়ে আনবে।

সংবাদ সম্মেলনে উপতিস্থ ছিলেন কেন্দ্রীয় কমিটির বন বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর আহ্বায়ক অ্যাড. এরশাদ আলী ঈশা প্রমুখ।

 

সর্বশেষ - রাজনীতি