রাজশাহীতে ১০ মিনিটের ব্যবধানে বাড়ির তালা ভেঙে দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর ষষ্ঠিতলা এলাকায় মাত্র ১০ মিনিটের ব্যবধানে বাড়ির তালা ভেঙে দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। চোরেরা ১০ ভরি স্বর্ণের গহনা এবং নগদ প্রায় ৭০ হাজার টাকা নিয়ে চলে গেছে। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ওই এলাকার আব্দুল্লাহর বাড়িতে এমন ঘটনা ঘটে।

এতে ঈদের আগের রাতের এমন ঘটনায় সর্বশান্ত হয়েছেন চুরির শিকার পরিবারটি। ঘটনার খবর পেয়ে নগরীর বোয়ালিয়া থানা পুলিশ সেখানে যায়। তবে রাতে এই রিপোর্ট লেখা পর্যন্ত কেউ আটক হয়নি।

বাড়ির মালিক আব্দুল্লাহ জানান, দোতলা বাড়িতে তারা থাকেন নিচ তলায়। তার স্ত্রী রাত ৮ টার দিকে বাড়ির দরজা বাইরে ও গ্রিলে তালা দিয়ে পাশেই নিউমার্কেটে জানান কিছু কেনাকাটা করতে। মিনিট দশেক পরে তিনি বাড়িতে এসে দেখে সব তালা ভাঙা। দরজাগুলো খোলা। পড়িমড়ি করে তিনি বাড়ির ভিতরে গিয়ে দেখেন আলমারীতে রাখা নগদ ৭০ হাজার টাকাসহ ১০ ভরি স্বর্ণের গহনা কিছুই নাই।

বাড়ির আসবাবপত্রও তছনছ করা। এতে তিনি বুঝতে পারেন তার সবকিছু চুরি হয়ে গেছে। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন।

নগরীর বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বলেন, ঘটনাটি দু:খজনক। চোরদের আটকের চেষ্টা চলছে। তবে বাড়ি মালিকদের সচেতন হতে হবে।

স/আর