রাজশাহীতে স্ত্রীর মৃত্যুর নয় ঘন্টা আগে স্বামী লাপাত্তা !

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে স্ত্রী মৌসুমীর মৃত্যুর নয় ঘন্টা আগে স্বামী রাজিবুল হাসপাতাল থেকে পালিয়ে গেছে। এছাড়া ওই গৃহবধুর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় স্বামীসহ তাদের স্বজনরা হাসপাতাল থেকে পালিয়ে যায়।

আজ শনিবার ভোর পাঁচ টার দিকে রাজশাহীর লক্ষীপুর এলাকার সিডিএম হাসপালাতলে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধুর মৃত্যু হয়। পরে দুপুর দুইটার দিকে মরদেহের ময়নাতদন্তের জন্য রাাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

নিহত ওই গৃহবধু হলেন, পুঠিয়ার হাট শীবপুর জাগিরপাড়া এলাকার রাজিবুলের স্ত্রী খাদিজা আক্তার মৌসুমী (২২)। তারা বাবা মৃত আলাউদ্দিন। এছাড়া ওই গৃহবধুর মুক্তি নামের সাড়ে ছয় বছরের এক কন্যা সন্তান রয়েছে।

নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, গত বুধবার (১৮ জুলাই) রাতের কোন এক সময় মৌসুমিকে বিষ খাইয়ে দেয় তার স্বামী। এর পরে তাকে রামেক হাসপতালে ভর্তি করে। সেখানে মৌসুমির অবস্থার অবনতি হলে সিডিএম হাসপালাতলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধুর মৃত্যু হয়।

নিহত ওই গৃহবধুর মামা শরীফুল ইসলাম সিল্কসিটিনিউজকে বলেন, গত বুধবার (১৮ জুলাই) রাত আটটার দিকে মামা শরীফুলকে ফোন দেয় রাজিবুল। এসময় তিনি বলেন, ‘মামা আমাদের যে কাজীর কাছে বিয়ে হয়েছিলো তাকে চেনেন? শরীফুল হা- কেনো কি হয়েছে? রাজিবুল বলে আমার দরকার আছে বলে ফোন রেখে দেয়।

তিনি আরো বলেন, এর পরে জামায় রাজিবুলের সঙ্গে আর কথা হয়নি। তার পরের দিন বৃহস্পতিবার সকাল নয়টার দিকে ফোন দিয়ে বলে মৌসুমি অসুস্থ। আপনারা বড় মেডিকেলে (রামেক) আসেন। তারা এখানে এসে না সিডিএম হাসপালাতলে গিয়ে দেখে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে মৌসুমী। এসময় রাজিবুলের থেকে ঘটনার কারণ জানতে চাইলে তেমন কিছেু বলেননি। তবে তিনি শুধু বলেছেন, সুস্থ্য হলে সব জানাবেন।

শরীফুল ইসলাম আরো বলেন, জামায় রাজিবুল নেশাগ্রস্থ। সে বিভিন্ন সময় টাকার দাবিতে মারধর করতো। তারা গত ১০ থেকে ১২দিন আগে তার বাড়ি থেকে বেড়িয়ে গেছে। মাঝে মধ্যে স্ত্রী মৌসুমিকে ছেড়ে দেওয়ার কথা বলতো। এছাড় মৌসুমি মারা যাওয়া আগের আগের রাত (শুক্রবার) আট টার দিকে পালিয়ে যায়। আর স্ত্রী মৌসুমি আজ ভোর পাঁচটার দিকে মারা যায়।

এই বিষয়ে মৌসুমির স্বামী রাজিবুলের সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তার রাজিবুলের এই বিষয়ে কোন মন্তব্য পাওয়া যায়নি।

রাজপাড়া থানা পুলিশের উ-পপুলিশ পরিদর্শক (এসআই) হারুন-অর রশিদ সিল্কসিটিনিউজকে বলেন, নিহত গৃহবধু মৌসুমীর মরদেহ রামেক হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। এর পরে আইনী প্রকৃয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

স/আ