বৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে স্কুল ছাত্রীকে অপহরণের দায়ে গ্রেফতার ৩

নিউজ ডেস্ক
আগস্ট ২২, ২০১৯ ৯:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে অপহরণের দায়ে তিনজনকে গ্রেফতার করেছে শাহমখদুম থানা পুলিশ। গতকাল বুধবার রাতে আটকের পর বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় তাদের।

আটককৃতরা হলো, ভুগরোইল এলাকার সাইজুদ্দিনের ছেলে আতিকুর রহমান (১৭),সাইদুর রহমানের ছেলে ফায়সাল ইসলাম (১৮) এবং বাবু আলীর ছেলে শিমুল ইসলাম (১৭)। এর মধ্যে আতিকুর নগরীর আমচত্বর এলাকার ওয়েল্ডিং মিস্ত্রীর কাজ করে, শিমুল তার সহযোগী এবং ফয়সাল অটোরিকশা চালায়।

পুলিশ সূত্রে জানা যায়, নগরীর নওদাপাড়া হামিদপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীতে পড়ুয়া ওই স্কুলছাত্রী ছুটি শেষে বাড়ি ফেরার পথে প্রায় আমচত্বরের একটি দোকানে কাজ করা ওয়েল্ডিং মিস্ত্রী আতিকুর তাকে বিরক্ত করতো। মাঝে মধ্যে প্রেমের প্রস্তাব দিতো। প্রতিদিনের মতো বুধবার দুপুর ২টার পর স্কুল শেষে বাড়ি ফেরার পথে আমচত্বর পৌঁছালে আতিকুর তার সহযোগি শিমুল ও অটোরিক্সা চালক ফয়সাল সহযোগীতায় জোরপূর্বক রাস্তা থেকে অটোতে তুলে নিয়ে চলে যায়। বিকেল হতে চললেও ওই ছাত্রী বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিষয়টি শাহমখদুম থানায় জানায়। মৌখিকভাবে জানার পর থেকেই পুলিশ তাকে উদ্ধারে তৎপরতা শুরু করে।

এদিকে, মাগরিবের আগ মুহূর্তে অপহরণকারী বখাটেরা ওই ছাত্রীকে আমচত্বর ফেলে রেখে চলে যায়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে তাদের তিনজনকে আটক করে।

বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর মা তিন জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করে পুলিশ।

সর্বশেষ - রাজশাহীর খবর