রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের মিলনমেলা অনুষ্ঠিত


সিল্কসিটি নিউজ ডেস্ক:
উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে দিনব্যাপী রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের মিলনমেলা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় আয়োজিত এই মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে রাসিক মেয়রকে শুভেচ্ছা স্মারক তুলেন দেন সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, প্রতি বছর এই অনুষ্ঠানের মাধ্যমে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা একত্রিত হন। এটি ছাত্রলীগের নেতাকর্মীদের আনন্দের দিন। সবাই একত্রিত হলে এখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দের কথা আসবেই, জাতীয় চার নেতার কথা আসবেই, মহান মুক্তি সংগ্রামের কথা আসবেই, কারণ ছাত্রলীগের সূচনা তো সেখান থেকেই। এছাড়াও নিজেদের রাজনৈতিকভাবে কিছুটা পরিশীলিত করার একটা সুযোগও তৈরি হয় এই মিলনমেলায়। প্রবীনদের সাথে নবীনদের দেখা হওয়া প্রকৃত অর্থেই মিলনমেলায় পরিণত হয়।
মিলনমেলার অনুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, এ্যাড. মোজাফফর হোসেন, এ্যাডভোকেট মতিউর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বাবু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মমিন, সাবেক সাধারণ সম্পাদক শফিকুজ্জামান শফিক, সাবেক সাধারণ সম্পাদক জেডু সরকার, সাবেক সাধারণ সম্পাদক জুবায়ের হাসান রুবন, সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিরাজুল আলম, সাবেক সহ-সভাপতি আক্কাস আলী সহ ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।