রাজশাহীতে শেষ দিনের প্রচারণায় সরব আ.লীগের প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক:

আগামীকাল শুক্রবার সকাল আটটায় শেষ হচ্ছে নির্বাচনী প্রচারণা। রাজশাহীর ছয়টি আসনে প্রচারণার শুরু থেকেই ছিল আ.লীগের প্রার্থীদের সরব ভূমিকা। শেষ দিনেও এর ব্যতিক্রম নয়। আজ বৃহস্পতিবার প্রচারণার শেষ দিনেও ছয়টি আসনেই চলছে আ.লীগ প্রার্থীদের প্রচারণায় সরব ভূমিকা।

সরেজমিনে দেখা যায়,  রাজশাহী-২ (সদর) আসনে গণসংযোগসহ প্রচার মিছিল করেছে আ.লীগ। নগরীর সাহেব বাজার থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মহানগর আ.লীগ অফিসে গিয়ে শেষ হয় প্রচার মিছিলটি। এসময় রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামানসহ এ আসনে মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশাসহ শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে রাজশাহী-৪ (বাগমারা) আসনে শেষ দিনে আ.লীগ প্রার্থী এনামুল হক তার এলাকায় জনসভা করেছেন। ভবানীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে তাদের জনসভা করা হয়। এছাড়া বিভিন্ন এলাকায় গণসংযোগ করা হয়।

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের প্রার্থী আয়েন উদ্দিনের পক্ষে মোহনপুর শহরে মোটরসাইকেল শোডাউন করা হয়।

এছাড়া রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) ও ১ আসন (তানোর-গোদাগাড়ী)ও প্রচারণা চালিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থীরা। রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনেও প্রচারণা চালানো হয়।

অন্যদিকে রাজশাহী-২ (সদর) আসন ছাড়া অন্য পাঁচটি আসনে তেমন কোনো প্রচারণা লক্ষ্য করা যায়নি। রাজশাহী সদর আসনে শেষ দিনে বিএনপি প্রার্থী মিজানুর রহমান মিনু নগরীর সাহেব বাজারে গণসংযোগ চালিয়েছেন। এছাড়া শহরে অভিনব পদ্ধতিতে মাইক মিছিল করে বিএনপি। এছাড়া বৃহস্পতিবার সন্ধ্যায় বিশাল মিছিল করে বিএনপি।

স/শা