রাজশাহীতে র‌্যাব সদস্যের স্ত্রীর ‘আত্মহত্যা’

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে এক র‌্যাব সদস্যের স্ত্রী গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন। গত রবিবার (০৪ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে র‌্যাব-৫ এর রাজশাহীর সদর দপ্তরের কোয়ার্টারে এ ঘটনা ঘটে। এ নিয়ে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

নিহত নারীর নাম তামান্না ইয়াসমিন স্বর্ণা (২২)। তার স্বামীর নাম আশরাফুল ইসলাম। তিনি র‌্যাবের একজন সদস্য। রাত ২টার দিকে স্বর্ণাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান র‌্যাব সদস্যরা। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ এ তথ্য নিশ্চিত করে জানান, হাসপাতাল থেকে বিষয়টি পুলিশকে জানানো হয়। এরপর মরদেহ ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়।

র‌্যাবের বরাত দিয়ে ওসি জানান, রাতে ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন স্বর্ণা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। পথে তার মৃত্যু হয়। এটি আত্মহত্যা বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

ওসি বলেন, স্বর্ণার মৃত্যুর বিষয়টির তদন্ত চলছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলাও করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

এএইচ/এস