রাজশাহীতে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার, আটক ৫১

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধারসহ ৫১ জনকে আটক করা হয়েছে। গতকাল বিকেল চারটা থেকে আজ রোববার বিকেল চারটা পর্যন্ত রাজশাহীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

জানা যায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে শনিবার বিকেল থেকে রোববার পর্যন্ত রাজশাহীর বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সোয়া ৫ কেজি গাঁজা,২৯ পিস ইয়াবা এবং ২ হাজার ৫০০ লিটার চোলাইমদসহ মোট ৫১ জনকে আটক করা হয়। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও ৯৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

র‌্যাব জানায়, শনিবার রাজশাহী মহানগরীর গুড়িপাড়া ও বাঘা উপজেলার আড়ানীতে অভিযান চালিয়ে ২৮ জন মাদকসেবীকে আটক করা হয়। পরে তাদের চারজনকে ১৫ হাজার ২০০ টাকা অর্থদণ্ড এবং বাকিদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।
তানোর থানার বাবুলডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে গোদাগাড়ির মির্জাপুর এলাকার মৃত সোহরাবের ছেলে সিরাজুল ইসলাম(৪২) কে ৫ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। নওগাঁর নিয়ামত পুরের বিভিন্ন স্পটে অভিযান চালিয়ে ১৯ মাদকসেবীকে ২ হাজার ৫০০ গ্রাম দেশীয় চোলাইমদ ও ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। তাদের ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং ৯ জনকে ৫৮ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

নাটোরের সিংড়ায় বিভিন্ন স্পটে অভিযান চালিয়ে ২২ মাদকসেবীকে আটক করা হয়। পরে তাদের ১৭ জনকে কারাদণ্ড এবং ৫ জনকে ২৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। জয়পুরহাট চিনিকল এলাকায় অভিাযান চালিয়ে ২৯ পিস ইয়াবা ও ২ গ্রাম গাঁজাসহ ১১ মাদক সেবীকে আটক করা হয়।
স/শ