রাজশাহীতে যৌন হয়রানির ঘটনায় সেই পুলিশ কনস্টেবল প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর লক্ষ্মীপুরে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে পবা থানার পুলিশ কনস্টেবল সাব্বির হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। বর্তমানে তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রক্রিয়া চলছে।

আজ শুক্রবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি)  মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, এ ঘটনার পর পুলিশ সদস্য সাব্বিরকে প্রথমে রাজপাড়া থানা পুলিশ হেফাজতে নেওয়া হয়। পরে তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বর্তমানে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান অতিরিক্ত উপ-কমিশনার (সদর) কুদ্দুস।

এর আগে, বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে নগরীর লক্ষ্মীপুর কাঁচাবাজারে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে পবা থানার ওই কনস্টেবলকে গণপিটুনি দেয় স্থানীয় এলাকাবাসী। পরে খবর পেয়ে রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নেয়।

রাজশাহী মহানগরের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, গণপিটুনির শিকার সাব্বির নামের ওই পুলিশ কনস্টেবল আরএমপির পবা থানায় কর্মরত। তিনি মহানগরের লক্ষ্মীপুর কাঁচাবাজার সংলগ্ন এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন।

 

স/শা