রাজশাহীতে মালিককে হত্যা করে দুটি গরু নিয়ে গেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে মালিককে হত্যা করে ৪টি গরু নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন- রাজপাড়া থানার দাসপুকুর এলাকার মৃত আব্দুল অজিজের ছেলে আব্দুল মজিদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আব্দুল মজিদ বাড়ির পাশেই একটি জমিতে খামার করে দুটি গাই গরু ও দুটি বাচুর পালন করতেন। পাশেই তার স্ত্রী ও তিনি একটি চৌকিতে শুয়ে থেকে গরু পাহারা দিতেন। তবে বুধবার রাতে তার স্ত্রী সাথে ছিলেন না।

প্রতিদিনের মতো তিনি শুয়ে ছিলেন। বুধবার রাতের কোন এক সময় চোরেরা খামার থেকে গরু নিয়ে যাচ্ছিলেন এসময় মালিক আব্দুল মজিদ দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ। এসময় মজিদের ২টি দুধ দেওয়া গরু ও ২টি বাচুর নিয়ে যায় চোররা। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে নিয়ে যায়।

এবিষয়ে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে আসা হয়েছে। ২টি গাই গরু ও দুটি বাচুর চুরি হয়েছে। ধারণা করা হচ্ছে দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। 

 

স/আর